বউ নিতে চান ছেলের বাবা, মেয়ের বাবার না

কুমিল্লায় লাইভে ঘোষণা দিয়ে বিষপান করা সেই দম্পতি
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ years ago

লাইভে ঘোষণা দিয়ে বিষপান করা সেই দম্পতির স্বামী বাইরে আছে। স্ত্রী নুরুন্নাহার সামিয়া (১৭) এখনও সেইফ কাস্টডিতে আছেন। স্বামী সাজ্জাদ ভূইয়া বিজয় (২৮) স্ত্রীর দুশ্চিন্তায় একরকম না খেয়ে দিন পার করছেন।
সামিয়ার বাবা মাকসুদুর রহমান বলেন, আমার মেয়ে নাবালিকা। ভুল করে ফেলেছে। আমি কিভাবে এই ছেলের সাথে বিয়ে দেব? মেয়েটাকে বিজয় নামের ছেলেটা অপহরণ করেছে। আমি তাই মেয়েটাকে সেইফ কাস্টডিতে দিয়ে দিয়েছি। সেখানে থাকুক। সেখানেই ভালো আছে মেয়েটা। আমি কোন ভাবেই এই বিয়েতে সম্মতি দিতে পারিনা। এই ছেলে দাগি আসামি। তার বিরুদ্ধে আমি আরেকটা মামলার প্রস্তুতি নিচ্ছি। এদিকে ছেলের বাবা ফরহাদ আহমেদ ভূইয়া বলেন, আমার ছেলে মেয়েকে চায়। মেয়ে ছেলেকে চায়। আমরা মুরব্বিরা এগুলার বাইরে যাই কি করে? তারা ছোট মানুষ। বিয়ে যেহেতু করে ফেলেছে। তাহলে আমরা কেন তাদের আবার আলাদা করবো? মেয়ের বাবা এগিয়ে আসলে আমাদের কোন আপত্তি নেই। মেয়েটারে আর কষ্ট দিয়ে কি লাভ!
এদিকে স্বামী সাজ্জাদ ভূইয়া বিজয় বলেন, তারা আমাকে মেরে ফেলবে বলে প্রকাশ্যে হুমকি দিচ্ছে। আমার কাছে কল রেকর্ড আছে। আমি বার বার বলেছি আমি সামিয়াকে বিয়ে করেছি। তাকে সেইফ কাস্টডিতে দিয়েন না। ও সেখানে কিছু করে বসলে এটার দায়ভার কে নেবে! আমি ১ আগস্ট আদালতের কাছে তাকে স্বামী হিসেবে চাইবো। তার ডাক্তারী পরীক্ষা করিয়ে তার বয়স যে ১৮ হয়েছে তার প্রমাণ বের করবো। আমার সব কাগজপত্র আছে। সে আমার বিবাহিত স্ত্রী।
উল্লেখ্য- ২৫ জুলাই রাতে কুমিল্লার আদর্শ সদর উপজেলার দৌলতপুর এলাকায় প্রেমের বিয়ে পরিবার না মানায় ফেসবুক লাইভে ঘোষণা দিয়ে সামিয়া- বিজয় দম্পতি বিষপানে আত্মহত্যা চেষ্টা করেন।