বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক শিশুদের নিয়ে এপেক্স ক্লাব অব কুমিল্লার চিত্রাংক প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

আর্ন্তাতিক মাতৃভাষা দিকস উপলক্ষে কুমিল্লা বুদ্ধি প্রতিবন্ধী শিশুদের নিয়ে এপেক্স ক্লাব অব কুমিল্লা চিত্রাংক প্রতিযোগিতার আয়োজন করে। এর আগে সকালে  কুমিল্লা কেন্দ্রীয় শহিদ মিনারে ক্লাবের পক্ষ থেকে ফুল দিয়ে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

নগরীর নগর উদ্যান সংলগ্নস্থ  কুমিল্লা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক স্কুলে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জজকোর্টের পিপি এড.জহিরুল ইসলাম সেলিম। বিশেষ অতিথি ছিলেন এপেক্স বাংলাদেশের অতীত জাতীয় সভাপতি এপে.এড.সৈয়দ নুরুর রহমান।

এপেক্স ক্লাব অব কুমিল্লার সভাপতি এপে.এড.মো. মাহবুবুল হকের সভাপতিত্বে ও সাবেক সভাপতি এপে.শাহাজাদা এমরানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এপেক্স বাংলাদেশ জেলা ৮ এর ডিজি এপে.এড. খোরশেদ আলম, বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক স্কুলের প্রধান শিক্ষক তাহমিনা আক্তার।

এ সময় এপেক্স ক্লাব অব কুমিল্লার সাবেক সভাপতি এপে. মাহমুদুল হাসান পাশা, বর্তমান জুনিয়র সহ সভাপতি এপে. মাহফুজুর রহমান, এপে.সৈয়দ আহমেদ লাভলু,এপে.ডা. মাহমুদুল হাসান মনির, এপে.ইঞ্জিনিয়ার নেপাল চন্দ্র দেবনাথ, কুমিল্লা বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের সহকারী শিক্ষক লিজা আক্তারসহ অন্যান্য শিক্ষক ,অভিভাবক ও অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

চিত্রাংকন প্রতিযোগিতা শেষে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ কুমিল্লা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক স্কুলের বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করেন।