রাতে আমার পোস্টার লাগালে, কে বা কারা তা ছিঁড়ে ফেলে – সাক্কু

কুমিল্লা সিটি কর্পোরেশন উপ নির্বাচন ২০২৪
জাহিদ হাসান নাইম
প্রকাশ: ২ মাস আগে

 

কুমিল্লা সিটি কর্পোরেশনের সাবেক দুইবারের মেয়র মনিরুল হল সাক্কু বলেছেন, রাতে আমরা পোস্টার লাগালে কে বা কারা পোস্টার ছিঁড়ে ফেলে। গতকাল আমাদের একজন ছেলেকে মারধরও করেছে। এভাবে তো আর একটি নির্বাচন অনুষ্ঠিত হতে পারে না। আমি আমার মতো চেষ্টা করতেছি। আমিতো এর আগেও দুইবারের মেয়র ছিলাম। আমি বেশকিছু বড় বড় বাজেটও এনেছি। কিন্তু, তৃতীয়বার মেয়র হতে পারিনি বিধায়, আমার এই অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে পারি নি। এবার মেয়র হলে আমি আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে একটি আধুনিক ও সুন্দর নগরী গড়ে তুলতে চাই। আজ রবিবার (২৫ ফেব্রুয়ারী)  প্রচারণার তৃতীয় দিন সকালে কুমিল্লা নগরীর মোগলটুলি, জিলা স্কুল রোড, নবাব ফয়জুন্নেসা স্কুল সড়ক, রাণীর বাজার, চকবাজার এলাকায় প্রচারণা করার সময় এসব বলেন টেবিল ঘড়ি প্রতীকের এই প্রার্থী।

এসময় মনিরুল হক সাক্কু আরো বলেন, প্রতিবার মানুষকে ধোঁকা দেওয়া যাবে না। মানুষ আমাকে প্রশ্ন করে, ভোট রক্ষা করতে পারবেন কিনা? আমি বলি, আপনারা সকাল সকাল কেন্দ্রে যাবেন। ভোট রক্ষা করার জন্য যা যা করা দরকার প্রশাসন তা করবেন। আপনারা ভোট কেন্দ্রে আসুন। যাকে ভালো লাগে তাকে ভোট দিন।

এসময় জনসংযোগে উৎসুক জনতা ও নেতাকর্মীরা টেবিল ঘড়ি প্রতীকের পক্ষে স্লোগানে স্লোগানে চারদিক মুখরিত করে তুলেন।

উল্লেখ্য, মনিরুল হক সাক্কু ২০০৫ সালের ২১ সেপ্টেম্বর কুমিল্লা পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হন। ২০০৯ সালে পৌর মেয়র নির্বাচিত হন। ২০১২ সালের ৫ জানুয়ারি ও ২০১৭ সালের ৩০ মার্চ টানা দুই মেয়াদে কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হন।