স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে নিজনিজ অবস্থান থেকে কাজ করতে হবে- জেলা প্রশাসক শামীম আলম

মোঃ জহিরুল হক বাবু ।।
প্রকাশ: ১ বছর আগে

কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে নিজনিজ অবস্থান থেকে কাজ করতে হবে।

সদ্য সমাপ্ত ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রী আমাদের ২৫ নির্দেশনা দিয়েছেন। এগুলো বাস্তবায়নে জেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারিকে নিরলসভাবে কাজ করতে।

তিনি আরো বলেন, প্রজাতন্ত্রের কর্মচারি হিসেবে আমরা অনেক পেয়েছি, এখন আমাদের জাতিকে দেয়ার পালা। সবায় সততা ও নিষ্ঠার সাথে কাজ করে জেলা প্রশাসনের ভাবমূর্তি উজ্জ্বল করতে হবে। দায়িত্ব পালনে কারো গাফিলতি পাওয়া গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শনিবার দুপুর কুমিল্লা মিনিস্ট্রেরিয়েল অফিসার্স ক্লাবে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কুমিল্লা জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক অপর্না বৈদ্য, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শাহাদাত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক পঙ্কজ বড়ুয়া, অতিরিক্ত জেলা প্রশাসক শিউলি রহমান তিন্নী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মোশারফ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক সালমা ফেরদৌস, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ কাবিরুল ইসলাম খান।

ত্রি-বার্ষিক সম্মেলনে মোঃ আবু হানিফকে সভাপতি, মোহাম্মদ সুলতান নাসির উদ্দীনকে সিনিয়র সহ সভাপতি, মোঃ আরিফুর রহমানকে সাধারণ সম্পাদক এবং মোঃ আমানউল্লাহকে সাংগঠনিক সম্পাদক করে ৬৪ সদস্য বিশিষ্ট ৩ বছর মেয়াদি কমিটি গঠন করা হয়।