সংবাদ শিরোনাম
মঙ্গলবার, ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ
বুড়িচংয়ের নিখোঁজের ৯ মাস পর প্রবাসীর লাশ মিললো হাসপাতালেটমেটো চাষে স্বপ্ন দেখে গোমতী পাড়ের শহিদশাহাজাদা প্রেসিডেন্ট টিপু সেক্রেটারি- এপেক্স ক্লাব অব কুমিল্লার নতুন কমিটি গঠিতকুমিল্লা বা ব্রাহ্মণবাড়িয়াতে ভারতের ভিসা অফিস খোলার অনুরোধলাকসামে বিএনপির বিভিন্ন নেতাকর্মীদের মারধর ও বাড়িতে হামলা লুটপাট ও ভাংচুরের অভিযোগকুমিল্লা ৮ – বরুড়ায় হ য ব র ল আওয়ামীলীগ-মহাজোটতাইজুল ঘূর্ণিতে কুপোকাত ওয়েস্ট ইন্ডিজমুরাদনগরে স্বাধীনতা বিরোধী শক্তিকে মনোনয়ন না দিতে শেখ হাসিনার প্রতি আহবানমুরাদনগরে বিএনপিতে চার ভাইয়ের মনোনয়ন সংগ্রহচান্দিনায় আ’লীগ -এলডিপি’র সংঘর্ষ: আহত ৭ গ্রেফতার ১একি করলেন কুমিল্লা-৯ এর এমপি তাজুল ইসলাম !কুমিল্লা-৫ : আ’লীগ নেতা ব্যারিস্টার সোহরাবকে নাগরিক ঐক্যের প্রার্থী ঘোষণাদক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে কুমিল্লার যুবক নিহতকুমিল্লায় জাতীয় ছাত্র সমাজের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিতউদ্ধোধনী অনুষ্ঠানে পিআইবির পরিচালক- নবীনদের প্রশিক্ষনের সুযোগ করে দিয়ে কুমিল্লা সাংবাদিক সমিতি দক্ষতার পরিচয় দিয়েছেকেন্দ্রীয় শহীদ মিনারে -কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চুকে শেষ শ্রদ্ধাএকাদশ সংসদ নির্বাচন : প্রাথমিকের বার্ষিক পরীক্ষা এগিয়ে নেয়ার নির্দেশবিকল্প ধারা থেকে বি.চৌধুরী ,মান্নান ও মাহীকে বহিষ্কারকেমন আছে একসঙ্গে জন্ম নেয়া বুড়িচংয়ের ৪ নবজাতককুমিল্লার যুবদল নেতাকে ঢাকায় কুপিয়ে হত্যা

বুড়িচংয়ের নিখোঁজের ৯ মাস পর প্রবাসীর লাশ মিললো হাসপাতালে

বুড়িচং প্রতিনিধি।।


নিখোঁজের ৯ মাস পর কুমিল্লার বুড়িচংয়ের কাকিয়ারচর গ্রামের হারুন মিয়া (৫৫) নামে সৌদি আরব ফেরৎ এক প্রবাসীর লাশ গাজিপুর হাসপাতালে পাওয়া গেছে।
জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাকিয়ারচর গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে সৌদি প্রবাসী হারুন মিয়া (৫৫) গত ফেব্রুয়ারী মাসে দেশে আসেন। দেশে আসার কিছুদিন পরই নিখোঁজ হয়ে যান তিনি। বহু খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি পরিবার। ২৬ নভেম্বর সোমবার সকালে বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ীর এ.এস আই আনিস মৃত হারুন মিয়ার পাসপোর্ট এবং লাশের ছবি নিয়ে হাজির হয় কাকিয়ার চর গ্রামে। পাসপোর্টের ঠিকানা এবং হারুন মিয়ার পরিবারের সাথে কথা বলে নিশ্চিত হয় তাঁর পরিবার।
পুলিশ জানান, মৃত হারুন মিয়ার লাশ গাজিপুর জেলার কালিয়াকৈর উপজেলার চন্দ্রা নামক এলাকার মর্ডান হাসপাতালে রয়েছে। রোববার রাতে হৃদরোগে আক্রান্ত হলে স্থানীয়রা তাকে ওই হাসপাতালে নিয়ে আসে। পরে রাতেই তার মৃত্যু হয়। লাশের সাথে থাকা পাসপোর্টের সুত্র ধরে হাসপাতাল কর্তৃপক্ষ স্থানীয় থানায় খবর দিলে বুড়িচং থানা পুলিশ নিহতের পরিচয়ের সন্ধানে তাঁর বাড়ীতে যায়।
নিহতের স্ত্রী সামসুন্নাহার জানান, গত ৯ মাস ধরে তাঁর স্বামী নিখোঁজ ছিল। এর মধ্যে পরিবারের কারো সাথেও কোন যোগাযোগ ছিলো না। নিহতের লাশ বাড়িতে আনার জন্য তার চাচাত ভাই গাজীপুরের উদ্দেশ্যে রওনা হয়েছেন বলে জানায় তিনি। মৃত হারুন মিয়া দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন............
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *