লাকসামে অটোরিকশা চালককে গলা কেটে হত্যা : ঘাতক আটক

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৪ সপ্তাহ আগে

কুমিল্লার লাকসামে এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। শনিবার (২৫ মে) বিকেলে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম আবু হানিফ (৩০)। সে উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের নৈরপাড় গ্রামের আলী আকবরের ছেলে। ঘাতক মনির হোসেনকে শনিবার রাত ৮টার দিকে গ্রেফতার করা হয়।
স্থানীয় লোকজন জানান, শনিবার (২৫ মে) দুপুরে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের স্কুলের পিছনে মালেক মেম্বারের বাড়িতে অটোরিকশা চালক মোঃ আবু হানিফকে
দা দিয়ে গলা কেটে দেয় মতিন মেম্বারের ছেলে মনির হোসেন (৩৮) ও তার মা মঞ্জুমা বেগম। পরে ৯৯৯ এ সংবাদ পেয়ে লাকসাম থানা পুলিশ হানিফকে উদ্ধার করে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।
অভিযুক্ত মনির হোসেন উত্তরদা ইউনিয়নের ঠেঙ্গারপাড়ের আব্দুল মতিন মেম্বারের ছেলে। বর্তমানে সে গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনের মালেক মেম্বারের বাড়িতে তার মাসহ বসবাস করে।
মনির হোসেনের বিরুদ্ধে মাদকসহ ৪টি মামলা রয়েছে। মাদকজনিত কারনে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে স্থানীয় লোকজন ধারণা করছেন।
লাকসাম থানার ওসি সাহাবুদ্দিন খান জানান, অভিযুক্ত মনির হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার তদন্ত হচ্ছে। অন্য কেউ জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।