কুমিল্লায় তুচ্ছ ঘটনা নিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে শ্রমিকে হত্যা

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

কুমিল্লা নগরীর গোবিন্দপুর এলাকায় মাদক সেবন দেখে ফেলায় বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে এক শ্রমিকে হত্যা করেছে মাদক ব্যবয়াসীরা। শুক্রবার (১০ জানুযারি) নগরীর গোবিন্দপুর এলাকায় কাজী মনুসর বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহত রাজিব স্থানীয় সফির উদ্দিনের ছেলে। সে কুমিল্লা বিসিকের ফরিদ গ্রুপে শ্রমিক হিসেবে কাজ করতো। এ ঘটনায় রাতেই সদর দক্ষিণ উপজেলা রতনপুর থেকে প্রধান অভিযুক্ত পয়েন্ট রাব্বিকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা কোতোয়ালী মডেল থানার ওসি সনজুর মোরশেদ বলেন, বিষয়টি আমরা শুনছি। ঘটনার স্থলে পুলিশ মোতায়েন রয়েছে।অভিযুক্তদের কে গ্রেপ্তার করতে পুলিশের একাধিক টিম কাজ করছে। এ বিষয়ে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

গোবিন্দপুর স্থানীয়রা জানায়,শুক্রবার রাতে রাব্বিসহ একদল বখাটে তরুণ মাদক সেবন করলে তাদের দেখে ফেলে রাজিব। এনিয়ে একই এলাকার রাব্বি ও রাজিবের সাথে কথা কাটাকাটি হয় । এর জের ধরে শুক্রবার রাত ৭ টায় রাব্বি তার সহযোগিতারা মিলে রাজিবকে বাড়ি থেকে ডেকে নিয়ে গোবিন্দপুর এলাকার কাজী মনসুর বাড়ির সামনে ছুরিঘাত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে কুমেক মেডিকেল কলেজ ও পরে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে গেলে রাত ১০ টায় রাজিব মারা যায়।

নিহতের ছোট ভাই রাকিব বলেন, একই এলাকায় মাদক ব্যবসায়ী রাব্বিসহ তার সহযোগিরা মিলে বাড়ি থেকে ধরে নিয়ে গোবিন্দপুর কাজী বাড়ির সামনে এনে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে।এর আগে আমার ভাইকে তারা সিগারেট খাওয়া নিয়ে মারধর করে। মূলত এ শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে আমার ভাইকে হত্যা করা হয়। আমি আমার ভাইয়ের হত্যার বিচার চাই।