কুসিকের ৭ নং ওয়ার্ড কাউন্সিলের অফিসে হামলা গুলি বর্ষণ ও ককটেল নিক্ষেপ

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ মাস আগে

কুমিল্লা সিটি করপোরেশনের ৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রহমানের ব্যাক্তিগত অফিসে হামলা, গুলি বর্ষণ ও ককটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে।
গতকাল ৩০ জানুয়ারি মঙ্গলবার বিকেলে গোবিন্দপুর খলিফা বাড়ির অফিস এ হমালার ঘটনা ঘটে।
সরেজমিনে গিয়ে জানা যায়, গতকাল বিকেল ৩টার দিকে কয়েকজন সন্ত্রাসী ওপেন অস্ত্র নিয়ে কাউন্সিল আব্দুর রহমানের অফিসে হামলা করে। এসময় কয়েকটি ককটেল ও গুলি বর্ষণ করে এলাকাতে আতঙ্ক সৃষ্টি করে। এসময় অফিসে থাকা সচিব সহ অন্যান্য লোকজন দৌড়ে নিরাপদ আশ্রয়ে চলে যায়।
এবিষয়ে কুসিকের ৭নং কাউন্সিল আব্দুর রহমান বলেন, আমি অফিসে ছিলাম না। আমাকে আমার সচিব ফোন দিয়ে বললো সন্ত্রাসী কিশোর গ্যাং রায়হান খন্দকার শিশির, ডালিম, কাউছার, সামির সহ অজ্ঞাত আরো ১০/১৫জন সন্ত্রাসী ওপেন অস্ত্র নিয়ে আমার অফিসে হামলা করেছে। এবং ককটেল নিক্ষেপ সহ গুলি করছে। আমি সাথে সাথে কোতোয়ালি থানার ওসিকে ফোন দিলে তিনি সাথে সাথে ফোর্স পাঠায়। আমি পুলিশকে ধন্যবাদ জানাই। আমি ফোন দেওয়ার সাথে সাথে পুলিশ পাঠিয়েছে। আমি একটু পরে গিয়ে কোতোয়ালি থানায় অভিযোগ করতে যাবো।
এবিষয়ে জানতে অভিযুক্ত কাউছারকে একাধিক বার ফোন করলে মুঠোফোন বন্ধ পাওয়া যায়।
এবিষয়ে জানতে কুমিল্লা কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ ফিরোজ মিয়াকে ফোন দিলে তিনি বলেন, এটা হামলা না সেখানে দুই গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। আমি সেখানে তিনবার করে ফোর্স পাঠিয়েছি। তদন্ত চলছে কেউ অভিযোগ করলে ব্যবস্থা নেবো।