মেধাবীদের সংবর্ধনা দিল বাড়াইপুরবাসী

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ বছর আগে

স্বপ্নের সাথে যাঁদের নিরন্তর ছুটে চলা, বুকে দেশপ্রেম আর মানুষের জন্য কিছু করার ইচ্ছে, তারাই নতুন দিনের স্মারক হয়ে বদলে দিচ্ছে আমাদের এই দেশকে। তেমনই বাড়াইপুর যুবসমাজ এলাকার সন্তানদের ভবিষ্যতের চিন্তা করে ও একটি আদর্শ গ্রাম গড়ে উঠার লক্ষে মেধাবী শিক্ষার্থীদের দিল সংবর্ধনা ।

রবিবার সন্ধায় কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা দক্ষিণ ইউনিয়নের বাড়াইপুর গ্রামে পবিত্র কুরআন শরীফ তেলাওয়াতের মাধ্যমে উদ্‌যাপন করা হয় ‘ঈদ পুনর্মিলনী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২৩।

এই যুবসমাজের মহতী অনুষ্ঠানে অতিথিরা বক্তব্যে তারা বলেন, আমরা সকলেই এলাকার সুখ-দুঃখ আনন্দ- বেদনা ভাগাভাগি করে মিলেমিশে একে-অপরের পাশে থেকে জীবন অতিবাহিত করতে পারি।সেইসঙ্গে এলাকার মেধাবী শিক্ষার্থীদের খুঁজে খুঁজে তাদের আর্থিক সাহায্য এবং তাদের পড়াশুনার সহযোগিতাও করা যায়।এর পাশাপাশি ভবিষ্যৎ প্রজন্মকে মাদকাসক্ত থেকে দূরে থাকতে প্রত্যেক বাবা-মাকে সচেতন হওয়ার আহ্বান জানান বক্তারা ।

কালিরবাজার মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রবীণ শিক্ষক নুরুল ইসলাম মাস্টারের সভাপতিত্ব অনুষ্ঠানে বক্তব্য রাখেন,সিনিয়র সহকারী শিক্ষক আবদুস ছাত্তার,বিজয়পুর মহিলা কলেজের সহকারী অধ্যাপক মোস্তফা কামাল,রেডিয়েন্ট ফার্মার জোনাল ম্যানেজার আব্দুল মতিন,বুড়িচং এরশাদ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম,ধামতী ইসলামিয়া কামিল মাদ্রাসার প্রভাষক শাহজাহান,বুড়িচং উপজেলার শিক্ষা অফিসার আব্দুল খালেক,কেন্টাকি টেক্সটাইল লিমিটেডের হেড একাউন্ট অফিসার,জসিম উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও তরুন উদ্যোক্তা নূরুল আমিন,সহকারী শিক্ষক আনেয়ার হোসেন।অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন ইকবাল হোসেন,সহিদুল ইসলাম মামুন,ডা. আতিকুল ইসলাম,দৈনিক মানবজমিনের সোহাইবুল ইসলাম সোহাগ ।

অনুষ্ঠান শেষে অতিথিরা পাবলিক বিশ্ববিদ্যালয়, জাতীয় বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, ক্যাডেট কলেজসহ বিভিন্ন স্কুলে এই এলাকার ১৪ জন পড়ুয়া মেধাবী শিক্ষার্থীর হাতে ক্রেস্ট ও উপহার তুলে দেন।