মতবিনিময় সভায় নিজাম উদ্দিন কায়সার – মেয়র নির্বাচিত হলে নগরবাসীর জন্য জীবন উৎস্বর্গ করব

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

স্টাফ রিপোর্টার।।

আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি দলীয় সম্ভাব্য মেয়র প্রার্থী ও কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি নিজাম উদ্দিন কায়সার বলেছেন , দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের সহযোগিতায় ও নগরবাসীর ভোটে মহান আল্লাহ যদি আমাকে মেয়র নির্বাচিত করে তাহলে আমার এই ক্ষুদ্র জীবনটুকু আমি নগরবাসীর জন্য উৎস্বর্গ করব ইনশাআল্লাহ্ ।

কারণ, আমার গত ২৫ বছরের রাজনৈতিক জীবনে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান. দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের নেতৃত্বের প্রশ্নে কখনো আপোষ করিনি। এই সময়ে বিএনপির সকল পর্যায়ের আন্দোলন সংগ্রামে নিজের জীবন বিপন্ন হতে পারে জেনেও কখনো রাজপথ থেকে সরে দাঁড়ায়নি।

আমি কথা দিচ্ছি, আল্লাহ যদি আমাকে মেয়র নির্বাচিত করে আমার ঠিকানা হবে নগর ভবন, রাজপথ ও কারাগার। এর বাহিরে আমার আর কোন ঠিকানা থাকবে না। আপনাদের আমানতের ভোটকে কখনো খেয়ানত করব না। যারা গত ১৩ বছর ধরে জনগনের ভোট ও ভাতের অধিকার হরণ করেছে তাদের সাথে আপোষ করব না ।

নিজাম উদ্দিন কায়সার গতকাল শনিবার বিকেলে নগরীর ধর্মসাগড়পাড়স্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ে তৃণমূলের নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন।

কুমিল্লা শহর বিএনপির সিনিয়র সহ সভাপতি মো. আবদুর রহমানের সভাপতিত্বে ও জেলা বিএনপির প্রচার সম্পাদক মোস্তাফা জামানের স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে শুরু হওয়া আয়োজিত সভায় বক্তব্য রাখেন, আদর্শ সদর উপজেলা বিএনপি সভাপতি অ্যাডভোকেট আলী আক্কাস, কুমিল্লা মহানগর বিএনপি নেতা আমিরুজ্জামান আমির, জেলা বিএনপি’র বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আতাউর রহমান ছুটি,সদর দক্ষিণ উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মাহবুব চৌধুরী,সদর দক্ষিণ পৌরসভা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মামুন-উর-রশিদ, কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সভাপতি ভিপি আশিকুর রহমান মাহমুদ ওয়াাসিম, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর সিদ্দিকুর রহমান সুরুজ, জেলা বিএনপির সহ দপ্তর সম্পাদক অধ্যাপক সরওয়ার জাহান দোলন, কুমিল্লা দক্ষিণ জেলা জাসাসের সভাপতি সিরাজুল ইসলাম মিলন, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ভিপি নজরুল ইসলাম,মহানগরে কৃষক দলের আহ্বায়ক কাজী শাহিনুর রহমান, জেলা কৃষক দলের সদস্য সচিব হাজী মামুন,নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য সচিব অধ্যাপক নেছার আহমেদ রাজু,দক্ষিণ জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ইয়াছমিন আক্তার রুপালি,সাংগঠনিক সম্পাদক কামরুন্নাহার দিপু,মহানগর যুবদলের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক হাসান মজুমদার,যুগ্মসাধারণ সম্পাদক ফয়সাল রহমান পাভেল, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকদলের সহ সভাপতি ভিপি আব্দুল্লাহ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আমিরুল পাষা সিদ্দিকী রাকিব,মহানগর তাঁতী দলের আহ্বায়ক রেজাউল,মহানগর কৃষক দলের যুগ্ন আহ্বায়ক অ্যাডভোকেট ফারহানা সেলিম শারমিন, মহানগর মৎস্যজীবী দলের আহ্বায়ক সাইফুল ইসলাম রেনু, জাসাস কুমিল্লা মহানগর আহ্বায়ক মঞ্জুরুল আলম মঞ্জু,জেলা তাঁতী দলের সদস্য সচিব মাহমুদুল হক পিটার,জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক সাজেদ জামিল লিটন,কুমিল্লা মহানগর ছাত্রদলের সভাপতি রিয়াজ উদ্দিন রিয়াজ,জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি নুরুল আলম চৌধুরী নোমান প্রমুখ।

সভা সঞ্চালনা করেন কুমিল্লা মহানগর যুব দলের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান বিপ্লব ও কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহবায়ক আবদুল্লাহ আল মোমেন।