মহাশ্মশান বৃদ্ধাশ্রমে কম্বল বিতরণ করেছে রোটারেক্ট ক্লাব অব কুমিল্লা

রোটারেক্ট
প্রকাশ: ৩ মাস আগে

আবু সুফিয়ান রাসেল।। 

মহাশ্মশান বৃদ্ধাশ্রমে কম্বল বিতরণ করেছে রোটারেক্ট ক্লাব অব কুমিল্লা। গত শুক্রবার শীত বস্ত্র প্রজেক্টে  নগরীর  টিক্কাচর মহাশ্মশানের বৃদ্ধাশ্রমে অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়।   উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব কুমিল্লার সিনিয়র সদস্য এডভোকেট সামিনা আক্তার চৌধুরী,  রোটারেক্ট ক্লাব অব কুমিল্লা সভাপতি ঈশান দাশ , ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর মো. কাইফ, মেম্বার প্রীতম নাহা ,  সৈয়দ সাদেদ হোসেন, তানজিনা রহমান, আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ এর ক্রিকেট স্কোয়াড এর সাবেক খেলোয়ার বিশিষ্ট ব্যাবসায়ী স্বপন সাহা প্রমুখ।

রোটারেক্ট ক্লাব অব কুমিল্লা সভাপতি ঈশান দাশ বলেন, শীত বস্ত্র প্রজেক্টে আমাদের সেবা মূলক কাজের অংশ। আমরা প্রতিমাসে একাধিক সেবামূলক কাজ করে থাকি। আমাদের এ কাজের ধারা অব্যাহত থাকবে। একই সাথে তরুণদের আহ্বান করছি ভালো কাজে একসাথে যুক্ত হয়ে, দেশকে এগিয়ে নিতে হবে।

প্রসঙ্গত, রোটারি ইন্টারন্যাশনাল ব্যবসায়িক ও পেশাদার ব্যক্তিদের নিয়ে গড়ে উঠা বিশ্বব্যাপী সেবামূলক সংগঠন। উচ্চস্তরের মানদণ্ড, সমাজ সেবা ও আন্তর্জাতিক বোঝাপড়ায় এ সংগঠনের ভূমিকা অপরিসীম। প্রত্যেক ব্যবসায়িক ও পেশাদার ক্লাব থেকে একজন ব্যক্তি রোটারী ক্লাবের সদস্য হয়ে থাকেন। ১৯০৫ সালে এ সংগঠনটি প্রতিষ্ঠা করেন যা বিশ্বের অন্যতম প্রাচীন সেবাধর্মী প্রতিষ্ঠানরূপে স্বীকৃত।

ফাউন্ডেশনের অর্থায়ণে বিদেশে পড়াশোনার জন্য বৃত্তি, মানবধর্মী প্রকল্পে অর্থবরাদ্দ এবং রোটারীয়ানদেরকে বিদেশ সফরে নিয়ে যাওয়া হয়।