মুরাদনগরে দাদীকে দাফন করতে এসে বাইক দূর্ঘটনায় না ফেরার দেশে গেলেন নাতীও

এন এ মুরাদ ।।
প্রকাশ: ৫ মাস আগে

মুরাদনগরে পড়ন্ত বিকেলে দাদীর জানাজা শেষে রাতে বাইক দূর্ঘটনায় নাতীর মৃত্যু হয়েছে। নিহত মো: সাকিবুল হাসান (২১) উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের গুঞ্জর সরু মিয়া হাজী বাড়ির মো: মৃদন মিয়ার পুত্র।
বুধবার রাত ১০ টায় কুমিল্লা -সিলেট মহাসড়কের বাখরনগর ফুলমালা ব্রিকসের সামনে ভয়াবহ এ দূর্ঘটনা ঘটে।
খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধারপূর্বক ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে মিরপুর হাইওয়ে ফাঁড়ি পুলিশ।
নিহতের পরিবার ও স্হানীয় সূত্রে জানা যায়, ” নিহত সাকিব ছিলো পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি। সে চট্টগ্রাম আনোয়ারা পল্লীবিদুৎ ( পবিস-১ এর এলসিএল-১ ) এর লাইনম্যান হিসেবে চাকুরির করত।
গুঞ্জর গ্রামের মৃত ওয়াহেদ আলীর স্ত্রীর ( সাকিবের দাদী) মৃত্যুর খবরে সে নিজের বাইক নিয়ে চট্টগ্রাম থেকে বাড়িতে আসেন।
বুধবার বাদ আছর দাদীর জানাজা ও দাফন কাফন শেষ করেন। রাতে বাইক নিয়ে ঘুরতে বের হয়ে আর ঘরে ফিরেনি । তার রক্তাক্ত নিথর দেহ পড়ে ছিলো মহাসড়কের উপর ” ।
সাকিবের এই অকাল মৃত্যুতে পরিবার ও এলাকায় চলছে শোকের মাতম। সন্তান হারানোর যন্ত্রণায় বারংবার মূর্চ্ছ যাচ্ছেন জন্মদাত্রী মা। কাঁদছে তার সহপাঠীরা।
এব্যাপারে মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: মঞ্জুরুল আবছার বলেন,
” বাইক দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্হল থেকে একজনের মৃতদেহ ও আরেকজনকে আংশকাজনক অবস্থায় উদ্ধার করা হয়েছে।
নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে (মর্গে) পাঠানো হয়েছে। রাতের ঘটনা প্রত্যক্ষদর্শী ছিলোনা বলে এখন পর্যন্ত ক্লুলেস। ধারণা করা হচ্ছে নিয়ন্ত্রণ হারিয়ে এ দূর্ঘটনা ঘটেছে। উক্ত ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।